মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মেসির বিপক্ষে কিছুই করার ছিল না: ক্রোয়েশিয়ার কোচ

মেসির বিপক্ষে কিছুই করার ছিল না: ক্রোয়েশিয়ার কোচ

স্পোর্টস ডেস্ক:

ক্রোয়েশিয়ার ডিফেন্ডারদের কাটিয়ে বক্সে ঢুকে গোলপোস্টের পাশ থেকে জুলিয়ান আলভারেজকে যে নিখুঁত পাসে গোল করালেন লিওনেল মেসি, তা মুগ্ধ করেছে গোটা বিশ্বকে। এই গোলের পর মেসিকে প্রশংসায় ভাসালেন প্রতিপক্ষ ক্রোয়েশিয়ার কোচ জ্লাতকো দালিচ।

তিনি বলেন, দুর্দান্ত এই মেসির বিপক্ষে আমাদের কিছুই করার ছিল না। এই ম্যাচে মেসি নিজের সেরা পারফরম্যান্স করেছেন।

তিনি আরও বলেন ‘সে বিশ্বের সেরা খেলোয়াড়। সে বিপজ্জনক ছিল এবং তার সেই সামর্থ্য আছে। তার টেকনিক আছে এবং উচ্চ পর্যায়ের খেলা খেলেছে। এটাই সত্যিকারের মেসি যাকে আমরা দেখার আশা করি। আজ তাদের মাঝমাঠে চারজন মিডফিল্ডার ছিল এবং আমরা আগ্রাসী খেলার চেষ্টা করেছিলাম। কিন্তু মেসি যখনই দৌড়ায় পার্থক্য তৈরি করে, তৃতীয় গোলে সে যেটা করলো।’
পেনাল্টি থেকে আর্জেন্টিনাকে এগিয়ে দেন মেসি। একটি গোল ও একটি অ্যাসিস্টে আবারও ম্যাচসেরা হয়েছেন সাতবারের ব্যালন ডি’অর জয়ী। কাতারে ছয় ম্যাচে করেছেন ৫ গোল মেসি। আর্জেন্টিনার সর্বকালের শীর্ষ বিশ্বকাপ গোলদাতার রেকর্ড এখন মেসির দখলে। জীবনের একমাত্র আক্ষেপ বিশ্বকাপ ট্রফি থেকে আর একটি জয় দূরে মেসি।

ক্রোয়েশিয়ার বিশ্বকাপ এখনই শেষ হয়ে যায়নি। তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ খেলবে তারা আগামী শনিবার। দ্বিতীয় সেমিফাইনালে হেরে যাওয়া দল ফ্রান্স কিংবা মরক্কোর মুখোমুখি হবে তারা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877